Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের মেঘনার তীর সংরক্ষণ বাঁধ নির্মাণ দাবি

ইসলামী আন্দোলনের মানববন্ধন

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১২:২৮ এএম

লক্ষ্মীপুরের রামগতি-কমলনগরের মেঘনানদীর তীর সংরক্ষণ বাঁধ নির্মাণে সেনাবাহিনীকে যুক্ত করা ও কাজের গুণগত মান নিশ্চিত করতে সর্বদলীয় একটি পর্যবেক্ষক কমিটি গঠন করার দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা শাখার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গতকার রোববার বিকাল ৩টায় কমলনগর প্রেসক্লাব চত্বরে উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মুফতি শরীফুল ইসলাম জিহাদী।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় উপসম্পাদক একেএম আব্দুজ্জাহের আরেফী, ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা দফতর সম্পাদক, মাওলানা নুরুল আলম মুসা। আবদুর রহমান, মাও ওমর ফারুক, জনাব মোসলেহ উদ্দীন, নুর মোহাম্মদ, মাওলানা নজিরুল ইসলাম, মাওলানা সিরাজুল ইসলাম মেরাজ, মোহাম্মদ শোরাফ উদ্দিন স্বপন, ছাত্রনেতা মুহাম্মদ ইব্রাহীম খলিল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেঘনার তীর সংরক্ষণ বাঁধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ