Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ইয়াবাসহ ব্যাংক কর্মকর্তা আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

সাতক্ষীরায় চার’শ পিচ ইয়াবাসহ কৃষি ব্যাংক কর্মকর্তা আবুল হোসেনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। তিনি বাংলাদেশ কৃষি ব্যাংক সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা বাজার শাখার ফিল্ড সুপার ভাইজার পদে কর্মরত আছেন। আবুল সাতক্ষীরার পুলিনপাড়া গ্রামের জালাল উদ্দিন সরদারের ছেলে।

গতকাল শনিবার বিকেলে সাতক্ষীরা জেলা গোয়েন্দা (ডিবি) শাখা প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ব্যাংক কর্মকর্তা আবুল হোসেন চাকরির আড়ালে গোপনে দীর্ঘদিন ধরে ইয়াবার মতো ভয়ঙ্কর অবৈধ মাদকদ্রব্য কারবারের সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এস আই মো. মনিরুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী অভিযান টিম শুক্রবার রাতে সাতক্ষীরা থানার এল্লারচর বাজার ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় আসামী আবুল হোসেন ১০০ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক হয়। অভিযানের সময় তার সহযোগী অপর আসামী পুরাতন সাতক্ষীরা পশ্চিম পাড়ার রইচ উদ্দিনের ছেলে এস.এম মেজবাহ উদ্দিন ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামী আবুল হোসেনকে জিজ্ঞাসাবাদ করে তাকে নিয়ে অভিযান চালিয়ে পুলিশ তার বাসা থেকে আরো ৩০০ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় আসামী আবুল হোসেনসহ পলাতক আসামী এস.এম মেজবাহ উদ্দীনের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক কর্মকর্তা আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ