Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় মৃত্যু ও শনাক্তের সংখ্যা নিম্নমুখী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৫:০৮ পিএম

করোনায় মৃত্যু ও শনাক্ত নিন্মমুখী এখন সিলেটে। সর্বশেষ একদিনে করোনাভাইরাসে মৃত্যু হয়েছে আরো ৬ জনের সিলেটে। এছাড়া করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৭ জন। গত চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে মাত্র ৭৭২ জনের। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১৬.৪৫ ভাগ।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ (শনিবার) সকাল ৮টার মধ্যে ৬ জন করোনা রোগী মারা গেছেন সিলেটে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন সহ ৬ জনেই সিলেটের অধিবাসী।

সবমিলিয়ে বিভাগে মৃতের সংখ্যা ১০৪৩ জন। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৯৫ জন সহ ৮৫৫ জনই মারা গেছেন সিলেট। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭০ জন ও ৪৬ জন রয়েছেন হবিগঞ্জের। সর্বশেষ চব্বিশ ঘন্টায় ১২৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন বিভাগে। এর মধ্যে সিলেট ৬৬ জন, সুনামগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৩৬ জন ও জন শনাক্ত হন হবিগঞ্জে ১৫। সিলেটে এখন করোনাক্রান্তের মোট সংখ্যা ৫২ হাজার ৩৫১ জন। তন্মধ্যে ওসমানী হাসপাতালে ৪৪৭৮ জন সহ সিলেটে শনাক্ত হয়েছেন ৩২ হাজার ৩২৯ জন, সুনামগঞ্জের ৬০৬১ জন, মৌলভীবাজারের ৭৬৮০ জন ও ৬২৮১ জন রয়েছেন হবিগঞ্জের। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, গত চব্বিশ ঘন্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩১৬ জন। সবমিলিয়ে সুস্থতার সংখ্যা ৪২ হাজার ৯০৫ জনে দাঁড়িয়েছে। বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৩৭৬ জন করোনা রোগী

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ