Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতাল প্রকল্প বাতিল না হলে সিআরবি ঘেরাওসহ কঠোর কর্মসূচি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১১:৪৪ এএম | আপডেট : ১১:৪৭ এএম, ২৮ আগস্ট, ২০২১

আগামী ৫ সেপ্টেম্বরের মধ্যে ইউনাইটেডের সাথে হাসপাতাল নির্মাণের চুক্তি বাতিল না করলে সিআরবি ঘেরাওসহ কঠোর কর্মসূচী দেওয়ার ঘোষণ দিয়েছে সিআরবি রক্ষা মঞ্চ। শুক্রবার সন্ধ্যায় সিআরবি শিরীষতলায় অনুষ্ঠিত গণ মতবিনিময়সভা থেকে মঞ্চের সমন্বয়ক ডাঃ মাহফুজুর রহমান এ ঘোষণা দেন।তিনি বলেন, আজকের গণমতবিনিময়সভা থেকে চট্টগ্রামবাসীর গণরায় হলো সিআরবিতে কোনো ধরণের স্থাপনা নির্মাণ চলবে না। গত দেড় মাস আন্দোলনের পরও সরকার নির্বিকার। জনগণের আওয়াজ সরকারকে শুনতেই হবে।সিআরবিতে হাসপাতাল নির্মাণ বাতিলের ঘোষণা ছাড়া চট্টগ্রামবাসী আন্দোলন চালিয়ে যাবে, দিনে দিনে তা আরো কঠোর, কঠিন হবে।
শিল্পী দেওয়ান মামুন বলেন, প্রধানমন্ত্রী সিআরবিতে হাসপাতাল বাতিলের ঘোষণা না দেওয়া পর্যন্ত আন্দোলন চালাতে হবে। সাংবাদিক জসিম উদ্দিন সবুজ বলেন, যুদ্ধ করে এদেশ স্বাধীন হয়েছে। প্রয়োজনে যুদ্ধ করে সিআরবি রক্ষা করবো। জেসমিন সুলতানা পারু বলেন, সাফ কথা হলো সিআরবিতে কোনোই স্থাপনা নির্মাণ চলবেনা।
মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ গবেষক ডাঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে
গণ মতবিনিময়সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও চিত্রশিল্পী দেওয়ান মামুন, প্লাস্টিক সার্জন ডাঃ বিজয় কৃষ্ণ দাশ, সৃজনশীল প্রকাশনা পরিষদের শাহ আলম নিপু, সাবেক ছাত্র নেতা নুরুল আরশাদ চৌধুরী, ছড়াকার মোদাচ্ছের আলী, গণমুক্তি ইউনিয়নের কেন্দ্রীয় সমন্বয়ক নাসিরউদ্দিন আহমেদ নাসু, আবৃত্তিকার রাশেদ হাসান, মোস্তফা কামাল যাত্রা, মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম, চাঁটগার বাণী সম্পাদক মোঃ ইউসুফ, নাট্যকার সাইফুল আলম, খেলাঘরের মোর্শেদুল আলম, শ্রমিক নেতা আবুল বশর,আবদুল মজিদ, কামাল উদ্দিন#

 

 



 

Show all comments
  • Dadhack ২৮ আগস্ট, ২০২১, ১২:০৫ পিএম says : 0
    We need to remove the enemy of Allah and enemy of our beloved country ruler then we don't need to protest against সিআরবি.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনাইটেড

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ