Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে চোর চক্রের ৪ জন গ্রেফতার, মালামাল উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৬:২৩ পিএম

নগরীর বন্দর থানার বিভিন্ন এলাকা থেকে চোরাই পণ্যসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. নুর ইসলাম সুমন (৩০), মো. হারুন খন্দকার সবুজ (৩০), মো. মেহেদী হাসান (২৩) ও মো. হাবিব (২০)। শুক্রবার ভোর পর্যন্ত টানা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বন্দর থানার পূর্ব গোসাইলডাঙ্গা এলাকার আজিজ মিয়ার গোডাউনের নিচতলা বাগদাদ ডিস্ট্রিবিউশন থেকে চুরির ঘটনা ঘটে। এ সময় প্রতিষ্ঠানের লকারে থাকা নগদ ৩ লাখ ৫২ হাজার টাকা ও বিভিন্ন গ্রাহকের প্রদত্ত বিভিন্ন ব্যাংকের অ্যাকাউন্ট পে-চেক ১১টি, যার মূল্য ২ লাখ ৫৮ হাজার ১৩৬ টাকা এবং অ্যাকাউন্ট ম্যানেজারের ডেস্কে রাখা ২টি পিডিএ ট্যাব, ১৪টি অ্যানড্রয়েড মোবাইল, যার আনুমানিক মূল্য ১ লাখ ৬০ হাজার টাকাসহ সর্বমোট ৫ লাখ ১২ হাজার চুরি করে নিয়ে যায়। বাগদাদ ডিস্ট্রিবিউশনের অ্যাডমিন ম্যানেজার বিপ্লব বিশ্বাস গত ২২ আগস্ট মামলা করেন।

অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে চুরি হওয়া ১টি ট্যাব, ৯টি মোবাইল সেট, চুরির কাজে ব্যবহারের ১টি গ্রিল কার্টার ও ১টি রেঞ্জ উদ্ধার করা হয়েছে। বাগদাদ ডিস্ট্রিবিউশনের দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ