Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আফগানিস্তানে পাক অভিনেত্রীর পরিবারের ৪ জন খুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১১:১৪ এএম

আফগানিস্তানের নিয়ন্ত্রণ এখন তালেবানের হাতে। তালেবানের ভয়ে হামিদ কারজাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রতিদিন শত শত মানুষ দেশ ছেড়ে পালিয়ে যাচ্ছে। এমন অনেকেই আছেন যারা নিজেরা দেশের বাইরে রয়েছেন বা বিভিন্ন দেশের নাগরিক হিসেবে বাইরে থাকেন। তারাও আফগানিস্তানে থাকা পরিবারের সদস্যদের নিয়ে উদ্বেগে রয়েছেন।

সেই তালিকায় আছেন পাকিস্তানি অভিনেত্রী মালিশা হিনা খান। এরইমধ্যে তালেবানের হাতে প্রাণ হারালেন তার পরিবারের ৪ সদস্য। এই শোকের খবর নিজেই টুইটারে শেয়ার করেছেন অভিনেত্রী মালিশা।

টুইটারে অভিনেত্রী লিখেছেন, ‘আমার কাকা, দুই ভাইকে মেরে ফেলেছে তালেবান। তালেবানের গুলি বর্ষণ ও আগুনের গোলায় জ্বলে উঠেছিল তাঁদের গাড়ি। জ্যান্ত অবস্থায় পুড়ে মারা গিয়েছে তারা। আমার ভাগ্য ভাল যে আমি ভারতে আছি।’

টুইটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

মালিশা আরো জানিয়েছেন, ‘আমার পরিবারের আরও কয়েকজন সদস্য তালিবানদের ভয়ে লুকিয়ে রয়েছে। এমন পরিস্থিতিতে পরিবারের লোকজনের মৃত্যুর শোকও করতে পারছে না।’

উল্লেখ্য, ২০১৮ সালে এক পাক গায়িকা রাবি পীরজাদার নগ্ন ভিডিও ভাইরাল হওয়ায় তুমুল বিতর্ক ছড়িয়ে ছিল পাকিস্তানে। এই গায়িকাকে সমর্থন জানিয়ে ছিলেন অভিনেত্রী মালিশা। তারপর থেকে মালিশাকে নিয়েও শুরু হয়েছিল বিতর্ক। সেই সময় থেকে বারবার খবরের শিরোনাম উঠে আসেন এই অভিনেত্রী।



 

Show all comments
  • MD Akkas ২৭ আগস্ট, ২০২১, ২:৫২ পিএম says : 0
    তোর পরিবারের লোকজনের মৃত্যুতে আমার মনে একটুও কষ্ট হচ্ছে না। বরং তোর ধ্বংস তুই নিজেই ডেকে এনেছিস। তোর ইসলাম ভালো লাগেনা। তোর হিন্দুত্ব ভালো লাগে। তুই এবং আমাদের দেশের তসলিমা নাসরিন একি রোগে রোগী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ