Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণ : গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১১:৪০ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক কিশোরীকে (১৪) অপহরণ করে ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাগর সর্দার শরীয়তপুরের বেদেরগঞ্জ থানার ছওগা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের সর্দার বাড়ির নূর মোহাম্মদ সর্দারের ছেলে। গতকাল বৃহস্পতিবার সাগরকে গ্রেফতার করে পুলিশ।
ভিকটিমের অভিযোগ সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষক সাগরের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। এর সুবাদে সে তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিশোরী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাগর কিশোরীর ওপর ক্ষিপ্ত হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে ওই কিশোরী নিজের বাড়ি থেকে নানার বাড়ি যাওয়ার পথে পরিকল্পিতভাবে কাশিপুর বাজারের সিএনজি স্টেশন থেকে সাগর তাকে অপহরণ করে। পরে তাকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে সাগর। এরপর কিশোরীর বাবা গতকাল মামলা করলে অভিযুক্ত সাগরকে গ্রেফতার করে পুলিশ।
সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে গতকাল বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ