Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ট্রলার ডুবি

২দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ দুই শিক্ষক

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১১:৩৬ পিএম

ফরিদপুরে ট্রলার ডুবিতে দুই শিক্ষক নিখোঁজ হন। গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ফরিদপুরের ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজ দুই শিক্ষক ও ট্রলার কিছুই উদ্ধার করতে পারেননি। তবে দুই শিক্ষককে উদ্ধারে জোর তৎপরতা চলছে।
এই বিষয়টি নিশ্চিত করছেন, ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুল আলম। তিনি গণমাধ্যম কর্মীদেরকে বলেন, আমরা নৌ পুলিশ, ফায়ার সার্ভিস এবং স্থানীয় সকলের সমন্বয় উদ্ধার কাজ অব্যাহত রেখেছি। আশা করি আমরা সফল হবো।
জানা যায়, ফরিদপুর শহর থেকে গত বুধবার বিকাল ৩টায় ট্রলার ভাড়া করে ভ্রমণ করতে পদ্মায় যান ১৪ জন শিক্ষক। ভ্রমণ শেষে ফেরার পথে জেলা সদরের ডিগ্রিরচর ইউনিয়নের তাইজউদ্দিন মুন্সীর ডাঙ্গীর নদীর পাড় এলাকায় তীব্র স্রোতের মুখে ৩নং পল্টনের সাথে সংঘর্ষে বিকাল সাড়ে পাঁচটায় ট্রলারটি ডুবে যায়।
এ সময় ১২ জন শিক্ষক সাঁতার কেটে পাড়ে উঠতে পারলেও আজমল ও আলমগীর নামের দুই শিক্ষক নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে কাজ করছেন এলাকাবাসীও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক

১৪ অক্টোবর, ২০২২
৫ অক্টোবর, ২০২২
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ