Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দুই ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত এমপি হাবিবে মিল্লাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৭:৩৭ পিএম

দ্বিতীয় ডোজ করোনা টিকা নেওয়ার সাড়ে চারমাস পর করোনায় আক্রান্ত হয়েছেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে নিজের ফেসবুক পেজে করোনা শনাক্তের বিষয়টি জানিয়ে সবার নিকট দোয়া চেয়েছেন তিনি। একই সঙ্গে কোভিড ভ্যাকসিন গ্রহণ করার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা মেনে নিজেকে এবং নিজের পরিবারকে নিরাপদ রাখার জন্যও তিনি সবাইকে অনুরোধ করেছেন।

সেখানে উল্লেখ করেন, বৃহস্পতিবার সকালে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিনে (নিপসম) করোনা টেস্টের জন্য র‍্যাপিড অ্যান্টিজেন্ট টেস্ট পরীক্ষায় করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি ঢাকার গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন।

এর আগে ৭ ফেব্রুয়ারি টিকার প্রথম ডোজ গ্রহণের মাধ্যমে সিরাজগঞ্জে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। এরপর ৮ এপ্রিল জাতীয় সংসদ ক্লিনিক থেকে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাবিবে মিল্লাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ