Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীসহ চার আসামি গ্রেফতার

সুইসাইড নোটে স্ত্রীকে দায়ী সিংগাইরে অটোবাইক চালক হত্যা

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

মানিকগঞ্জের সিংগাইরে অটোবাইক ছিনতাই করে চালককে হত্যা মামলায় এক নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ধামরাই উপজেলার রোয়াইল খরারচর গ্রামের বরকত আলীর মেয়ে নাসরিন আক্তার, সিংগাইর উপজেলার আজিমপুর মধ্যপাড়া গ্রামের মৃত ইমান ফকিরের ছেলে বাতেন ফকির, দক্ষিণ পাড়ার পিতা মৃত সাহেব আলীর ওরফে সাক্কুর ছেলে মিজানুর রহমান ও জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম গ্রামের পিতা মৃত কোহিনুর বিশ্বাসের ছেলে ছমেদ বিশ্বাস। আসামিদের গতকাল দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্যা জানান, গত মঙ্গলবার বেলা ১১টার দিকে আঞ্চলিক মহাসড়কের উত্তর পাশে আজিমপুর এলাকার একটি নির্জন স্থান থেকে অটো চালক শরিফ হোসেনের লাশ উদ্ধার করা হয়। নিহত শরিফ হোসেন পৌরসভার পুকুর পাড়ার শহিদুল ইসলামের ছেলে। এ ব্যাপারে নিহত শরিফ হোসেনের স্ত্রী মানুয়ারী খাতুন ওরফে সাথী থানায় একটি মামলা দায়ের করেন।
ঘটনার দিনই পুলিশ মাঠে নামেন এবং বিভিন্ন এলাকা থেকে আসামি গ্রেফতার করতে সক্ষম হন। আসামি নাসরিন আক্তার ছিনতাই ও সংঘবদ্ধ খুনি চক্রের হোতা। আসামিরা নাসরিন আক্তারের মাধ্যমেই অটোচালক শরিফকে ঘটনাস্থলে নিয়ে আসে। এরপর পূর্বপরিকল্পিতভাবে খুন করে অটোবাইকটি ছিনিয়ে নিয়ে যায়।
নিহতের স্ত্রী সাথী জানান, তার স্বামী গত শনিবার ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। গত মঙ্গলবার পুলিশের মাধ্যমে খবর পেয়ে উক্ত স্থানে গিয়ে সে তার স্বামীর লাশ শনাক্ত করেন। এসময় স্বামীর গলায় তারই লুঙ্গি পেচানো ছিল এবং দুর্গন্ধ বের হচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি গ্রেফতার

২৭ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ