Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে শুটারগানসহ আটক ৪

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে ৪ যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী ওয়ান শুটারগান, তিনটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়। পুলিশ বলছে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করা হয়েছে।

গত রোববার রাতে চর মাকসুমুল গ্রামের ওসমান বেপারী বাড়ির পাশ্ববর্তী মেঘনা নদীর পাড় থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, চর আকরাম উদ্দিন গ্রামের মোশারফ মাঝির ছেলে নাজিম উদ্দিন, একই গ্রামের শাহজাহান ড্রাইভারের ছেলে রুবেল, চর আলা উদ্দিন গ্রামের বাহার উদ্দিনের ছেলে কামরুল ও চর মোজাম্মেল গ্রামের আব্দুল হাশেমের ছেলে জসিম উদ্দিন।
পুলিশ জানায়, একদল ডাকাত চর মাকসুমুল গ্রামের ওসমান বেপারী বাড়ির পাশ্ববর্তী মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে স্থানীয় লোকজনের সহযোগিতায় ৪ ডাকাতকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি বিদেশী ওয়ান শ্যুটারগান, তিনটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়। চরজব্বার থানার ওসি জিয়াউল হক জানান, আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুটারগানসহ আটক ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ