Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবান সেনাবাহিনী কতৃক কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৫:৩০ পিএম

বান্দরবান সেনাবাহিনী অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। কোভিড-১৯ সংকট মোকাবেলায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তায় কর্মহীন মানুষের মাঝে আজ সকালে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন বান্দরবান সেনাবাহিনীর সদর জোন কতৃপক্ষ।

আজ ২৩ আগস্ট (সোমবার) সকালে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এসওপি,এনডিইউ,পিএসসি, চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি, এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ সাইফুল আবেদীন বিএসপি, এসজিপি, এনডিসি, পিএসসির নির্দেশে বান্দরবান ৬৯ ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক পিএসসির সার্বিক তত্ত্বাবধানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বান্দরবান জিমনেসিয়ামে শতাধিক কর্মহীন পরিবারের মাঝে বান্দরবান সেনাবাহিনীর সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল আখতার উস সামাদ রাফি এ খাদ্য সহায়তা প্রদান করেন।
এসময় জোন কমান্ডার লেঃ কর্ণেল আখতার উস সামাদ রাফি বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা আমাদের নিজেদের বরাদ্দকৃত রেশন এবং নিজস্ব ব্যবস্থাপনায় সংগ্রহকৃত খাদ্য সামগ্রী সাধারণ জনগনের মাঝে প্রদান করছি। আমাদের এই ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, বান্দরবান সেনাবাহিনী দীর্ঘদিন ধরে এলাকার অসহায় মানুষের যে কোন সাহায্য সহায়তা চলমান রেখেছেন। বিশেষ করে অনগ্রসর উপজাতিদের সাহায্যের আবেদন কে বিশেষ গুরুত্ব সহকারে দেখছেন।

খাদ্য সামগ্রি বিতরণ কালে বান্দরবান সেনাবাহিনী সদর জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ মোজাম্মেল হক রাসেল, জোন স্টাফ অফিসার ক্যাপ্টেন মু. ফারহান ইশরাক চৌধুরীসহ অন্যান্য সেনা কর্মকর্তা ও সেনা সদস্যগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য

১৬ জানুয়ারি, ২০২৩
৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ