Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাইজানের এ কী চেহারা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বলিউড কিং ভাইজান বদলে গেলেন। প্রথম দেখায় তিনি যে সালমান খান তা চেনার উপায় নেই। সব সময় পরিপাটি হয়ে থাকা ‘টাইগার’ যেন কিছুটা এলোমেলো। ঘাড় পর্যন্ত খয়েরি চুল, লম্বা গোঁফ-দাড়ি।
সল্লু ভাইকে এমন বেশে আগে কখনও দেখা যায়নি। হঠাৎ কী হল সালমানের? আচমকা কেন তিনি বদলে গেলেন? এই পরিবর্তন তার নতুন ছবির স্বার্থে। কিছুদিন আগে ‘টাইগার-৩’ ছবির চিত্রায়নের জন্য রাশিয়ায় উড়ে গিয়েছিলেন সালমান। সঙ্গী হয়েছিলেন ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ।

দু’জনই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরাও পড়েছিলেন। রাশিয়ায় গিয়ে ছবির একটা অংশের কাজ সেরেছেন ‘টাইগার’ এবং ‘জোয়া’। সালমানের এই নতুন বেশের ছবি ইতোমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে।
ভাইজান কোনও ছবিতে লাল জ্যাকেট, আবার কোনও ছবিতে সাদা টি শার্টে ধরা দিয়েছেন। তিনি খুব সম্ভবত ছদ্মবেশ ধরার কোনও এক দৃশ্যে অভিনয় করছিলেন। সালমানের এই নতুন বেশের ছবি দেখে হতবাক তার অনুরাগীরা।

‘ভাইজান’কে অন্য রকম সাজে দেখে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। পর্দায় ‘টাইগার’-এর প্রত্যাবর্তনের অপেক্ষায় দিন গুনছেন তারা। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ