Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে ২৪ ঘন্টায় করোনায় শনাক্ত ও মৃত্যু কম

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৪:৫৩ পিএম

যশোরে গত ২৪ ঘন্টায় ৩১৫ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯ দশমিক ২০ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২০ হাজার ৭৬৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার ৩৩২ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৪০ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।
যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ১৭ জন, অভয়নগর ৫ জন, শার্শা ৩ জন, চৌগাছা ৩ জন ও বাগারপাড়া ১ জন ।
শনিবার (২১ আগষ্ট) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।
এদিকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ আগষ্ট) হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। দুই জনই রেড জোনে ছিলেন। মৃত্য দুই জনের এক জন পুরুষ এবং এক জন মহিলা। পুরুষ যশোর শার্শা উপজেলায় এবং মহিলা যশোর সদরের বাসিন্দা ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ৮৪ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।
যশোরে শনিবার (২১ আগষ্ট) নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে ১৫ জন । আর সুস্থ হয়ে ছুটি নিয়েছে ১৮ জন। এদিকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৬৫ জন এবং ইয়েলো জোনে ১৯ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৮ জন এবং এইচ ডি ইউতে ৫ জন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ১১ জন রোগী যশোর জনতা হাসপাতালে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ