Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় করোনা সংক্রমন ও মৃত্যুর হার নিম্নমুখি, তিন দিনে পাঁচজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ২:৪১ পিএম

সাতক্ষীরায় করোনা সংক্রমন ও মৃত্যুর হার নিম্নমুখি। গত তিন দিনে মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে।

এরা হলেন- কালিগঞ্জ উপজেলার শুইলপুর গ্রামের জমাত আলির ছেলে হাবিবুর রহমান (৬৫), ছনকা গ্রামের আকছেদুর রহমানের স্ত্রী ফাতেমা বেগম (৮৫), কলারোয়া উপজেলার বলিয়ানপুর গ্রামের লুৎফর রহমানের স্ত্রী মমতা হেনা (৬০),
দেবহাটা উপজেলার নোয়াপাড়া গ্রামের ইমামুলের ছেলে মনিরুল ইসলাম (৫৭) ও সদর উপজেলার ইটাগাছা গ্রামের মমতাজ রহমানের ছেলে আজিজার রহমান (৯৫)।
শনিবার (২১ আগষ্ট) সকালে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের একজন দায়িত্বশীল কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, সাতক্ষীরায় সংক্রমন ও মৃত্যুর হার কমেছে।
এদিকে, এই পাঁচজনের মৃত্যু নিয়ে সাতক্ষীরায় এ পর্যন্ত করোনা উপসর্গে মারা গেছেন ৬৮৫ জন। আর করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন ১০০ জন।
এছাড়া, করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১১৭ জন রোগী ভর্তি রয়েছেন। এরমধ্যে ৭ জন পজিটিভ। অন্যরা উপসর্গে আছেন। গত ২৪ ঘন্টায় নতুন ১১ জন ভর্তি হয়েছেন। সুস্থ হয়ে বাড়িতে গেছেন ১৪ জন। আইসিইউতে রয়েছেন ৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ