Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ৪ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ১১:৪৩ এএম

খুলনার তিন হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৮টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর মধ্যে ডেডিকেটেড করোনা হাসপাতালে দুইজন, শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে একজন ও সিটি মেডিকেলে একজন মারা গেছেন।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন-খুলনার তেরখাদা উপজেলার সালমা বেগম (৫৭) ও বাগেরহাটের মোড়লগঞ্জের সমীর (৭২)। খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় নগরীর মুন্সিপাড়ার ডা. মোজাম্মেল হক (৮৮) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নগরীর নিরালা এলাকার আব্দুল মান্নান আকন্দ (৭৯) নামে একজনের মৃত্যু হয়েছে।
গত ২৪ ঘণ্টায় খুলনা জেনারেল হাসপাতাল, গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগীর মৃত্যু হয়নি। এমনটাই জানিয়েছে হাসপাতালগুলোর দায়িত্বশীল কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ