Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে করোনায় আক্রান্ত ২ জনের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ১০:৪৭ এএম

যশোর গত ২৪ ঘন্টায় ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আজ দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ আগষ্ট) সকালে হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। দুই জনই রেড জোনে চিকিৎসাধীন ছিলেন। আজ মৃত দুই জনের এক জন পুরুষ এবং এক জন মহিলা। পুরুষ যশোর শার্শা উপজেলায় এবং মহিলা যশোর সদরের বাসিন্দা ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ৮৪ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৪০ জন।
যশোরে গত ২৪ ঘন্টায় ১৫ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে ছুটি নিয়েছে ১৮ জন। এদিকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৬৫ জন এবং ইয়েলো জোনে ১৯ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৮ জন এবং এইচ ডি ইউতে ৫ জন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ১১ জন রোগী যশোর জনতা হাসপাতালে রয়েছে। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ