Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অঞ্জনাই এবার পরীমনির জামিন চাইলেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১১:৩২ এএম

চিত্রনায়িকা পরীমনি মাদক মামলায় গ্রেফতার হওয়ার পরে ৭ আগষ্ট (শনিবার) চলচ্চিত্র শিল্পী সমিতি তার সদস্যপদ স্থগিত করে। একই দিন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পরীমনি প্রসঙ্গে ‘সন্ধ্যার পরে মেয়েদের বাইরে বের হওয়া ঠিক নয়’ এমন বক্তব্য দিয়ে সমালোচিত হন অঞ্জনা। এবার তিনিই পরীমনির জামিন প্রার্থনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিলেন।

বুধবার (১৮ আগষ্ট) নিজের ফেসবুক হ্যান্ডেলে পরীমনির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে অঞ্জনা বলেন, ‘আমরা কোনো মানুষই ভুলের ঊর্ধ্বে নই। জীবনে চলার পথে সঠিক দিকনির্দেশনা না থাকলে অবশ্যই জীবন অনাকাঙ্ক্ষিতভাবেই ভুল পথে অতিবাহিত হয়। পরীমনির বেলায়ও তাই হয়েছে। একটা এতিম মেয়ে শৈশব বয়স থেকে পারিবারিক মায়া মমতার স্পর্শ পায়নি, পারিবারিকভাবে সুনির্দিষ্ট কোনো দায়বদ্ধতা ছিলো না, তাই হয়তো না বুঝেই অন্য পথে ধাবিত হয়েছিলো তার জীবন। আরেকটি কথা বলতেই হয়, শিল্পী হিসেবে পরীমনি যথেষ্ট ভালো অভিনয় করে- এটা নিঃসন্দেহে বলা যায়, আর সে দেখতেও অপূর্ব সুন্দরী।’

এরপর পরীমনির জামিন প্রার্থনা করে অঞ্জনা বলেন, ‘আমাদের চলচ্চিত্র সমৃদ্ধ করতে অবশ্যই তার প্রয়োজন আছে। আমি আশা করি, সব কিছু ছাপিয়ে সে ভবিষ্যতে অভিনয়ে মনোযোগী হবে। সর্বোপরি সব কিছু বিবেচনা করে একটা অসহায় মেয়ের সার্বিক সুদূর ভবিষ্যতের কথা চিন্তাভাবনা ও পর্যালোচনা মোতাবেক আমি এ দেশের আইন ও বিচার বিভাগের প্রতি পূর্ণ আস্থা ও সম্মান প্রদর্শন করে শুধু একটি বিনীত অনুরোধ জানাব- সার্বিক বিষয় পর্যালোচনা করে পরীমনির জামিন মঞ্জুরের আদেশ প্রদান করলে চিরকৃতজ্ঞ থাকব।’

এদিকে, বনানী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার (১৭ আগস্ট) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে আবেদন করে। এর আগে গত সোমবার পরীমণির আইনজীবী মো. মজিবুর রহমান তার জামিন চেয়ে আবেদন করেন।



 

Show all comments
  • Sahadot Hossain Siyam ১৯ আগস্ট, ২০২১, ৬:১৩ পিএম says : 0
    সেদিন এই মহিলা নিজে পরীর শাস্তি দাবী করেছে।এখন নিজেই মুখ উল্টোচ্ছে। আর বুঝিনা যে, এই বুড়িটা এই বয়সেও এত রং চং মাখে কেন।
    Total Reply(0) Reply
  • Arifur Rahman ১৯ আগস্ট, ২০২১, ৬:১৪ পিএম says : 0
    সব একই শুধু উপরের চামড়া আলাদা
    Total Reply(0) Reply
  • Rubayet Rahim ১৯ আগস্ট, ২০২১, ৬:১৫ পিএম says : 0
    এই অঞ্জনা টা আবার কে,
    Total Reply(0) Reply
  • সহিদ চৌধুরী ১৯ আগস্ট, ২০২১, ৬:১৫ পিএম says : 0
    জামিন দেওয়া উচিত বলে মনে করি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ