Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনা বিভাগে ২৪ ঘন্টায় ১৬ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৩:২৬ পিএম

খুলনা বিভাগের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু ও শনাক্তের সংখ্যা কমেছে। গেল ২৪ ঘন্টায় অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ৪২৩ জনের। এর আগে মঙ্গলবার (১৭ আগস্ট) বিভাগে ২২ জনের মৃত্যু হয়েছিল। একই সময়ে শনাক্ত হয়েছিল ৪৭১ জনের।

আজ বুধবার (১৮ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ৪ জন করে মৃত্যু হয়েছে খুলনা, যশোর ও কুষ্টিয়ায়। বাকিদের মধ্যে ঝিনাইদহ ২ জন, চুয়াডাঙ্গা ও বাগেরহাটে একজন করে মারা গেছেন। খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে সোমবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ১ লাখ ৫ হাজার ২০৪ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ২ হাজার ৮৬৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৯ হাজার ৭৮২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ