Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ১১ জনের মৃত্যু, শনাক্ত ৩৩৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৮:২৬ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছে আরো ৩৩৮ জন। বুধবার সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো হয়। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ১৮ জনের নমুনা পরীক্ষায় ৩৩৮ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। তাদের মধ্যে মহানগরের ২২৬ ও উপজেলার ১১২ জন। সংক্রমণ শনাক্তের হার ১৬ দশমিক ৬৫ শতাংশ। আগের দিন মঙ্গলবার চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ছিল ৪৩৮ জন এবং সোমবার এ সংখ্যা ছিল ২৩০।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৮ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১০০ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৬ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৫৮ জন ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২২ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ১৯ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ছয়জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ছয়জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২০ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ২৫ জন, অ্যান্টিজেন টেস্টে ২৪ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের দুইজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৯৫ হাজার ৮৫৪ জন। মারা গেছেন ১১৫০ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ