Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২২ আগস্ট শুরু ডিআরইউ ইনডোর গেমস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

 পেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস শুরু হচ্ছে ২২ আগস্ট থেকে। এদিন সকাল ১০টায় নসরুল হামিদ মিলনায়তনে দাবা ডিসিপ্লিনের খেলা দিয়ে শুরু হবে এই গেমস।
এবারের গেমসে পুরুষ ও নারী সদস্যদের ২২ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে। পুরুষ সদস্যদের জন্য ১৪টি ইভেন্ট হচ্ছে অ্যাথলেটিক্স (২০০মিটার ও ৪০০ মিটার স্প্রিট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রীজ, কল ব্রীজ, অ্যারচ্যারি, গোলক নিক্ষেপ, শুটিং ও সাঁতার। আর নারী সদস্যদের ৮টি ইভেন্ট হচ্ছে অ্যাথলেটিক্স (১০০মি: স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শুটিং ও লুডু। সদস্য সন্তানদের দুটি ইভেন্ট অ্যাথলেটিক্সের ১০০ মি: ও ২০০ মি: স্প্রিন্ট ছাড়াও আছে সদস্য স্ত্রীদের জন্য একমাত্র মার্বেল দৌড় ইভেন্ট।
প্রতিটি ইভেন্ট ছাড়াও এবার গেমসের সেরা ক্রীড়াবিদকেও পুরস্কৃত করা হবে। ইতোমধ্যে এই গেমসে প্রায় ৫০০ জন প্রতিযোগী নিবন্ধন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষা বিধি অনুসরণ করে পরিচালিত হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিআরইউর সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী, যুগ্ম -সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা ও পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রæপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)সহ অন্যান্য কর্মকর্তারা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ