Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহাম্মদ নাওয়াজ সাউথ বাংলা ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৬:২৪ পিএম

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাওয়াজ। গতকাল (সোমবার) অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ১২৪তম বোর্ড সভায় সর্বসম্মতিতে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

মোহাম্মদ নাওয়াজ পুরান ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী, শাহজালাল ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান মরহুম মোহাম্মদ ফারুকের ছোট ছেলে। তিনি যুক্তরাজ্য থেকে রসায়নে পোস্ট ডক্টরেট সম্পন্ন করেন। তিনি এনওয়াই ট্রেডিং (ট্রেক হোল্ডার), ফেমাস গ্রুপ অব কোম্পানিজ, ফেমাস প্রিন্টিং এন্ড প্যাকেজিংয়ের (ফেমাসপ্যাক), ফেমাস ইবারকেম ফ্লেভারস এন্ড ফ্রেগ্রেন্স ও ফেমাস পারফিউমারি সাপ্লাইয়ার্স-এর ব্যবস্থাপনা পরিচালক। তিনি ইডেন মাল্টিকেয়ার হাসপাতালের পরিচালক এবং সাউথ ইস্ট ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য। মোহাম্মদ নাওয়াজ বাংলাদেশে ক্যারিবিয়ান রিপাবলিক অব গ্রানাডার অনারারি কনস্যুলার (প্রস্তাবিত)। ব্যবসা ছাড়াও তিনি বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকান্ড, শিক্ষা, স্বাস্থ্য ও সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার জন্য অত্যন্ত সুপরিচিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাউথ বাংলা ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ