Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কর্মরত অবস্থায় চট্টগ্রাম কাস্টমস কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১০:৪৪ পিএম

কর্মরত অবস্থায় মারা গেছেন চট্টগ্রাম কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা (এআরও) মো. রেজওয়ানুল হক (ইন্নালিল্লাহি...রাজিউন)। সোমবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম বন্দর জেটির গেট ডিভিশনে এ ঘটনা ঘটে। রাতে তার কফিন হাসপাতাল থেকে কাস্টম হাউসে আনা হয়। এ সময় শোকের ছায়া নেমে আসে।

কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা (প্রশাসন) নাহিদ হোসেন জানান, বন্দর জেটির গেট ডিভিশনে দায়িত্ব পালনকালে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন রেজওয়ানুল হক। দ্রুত তাকে আগ্রাবাদের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়।

সেখান থেকে মা ও শিশু জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা বলেছেন, হার্ট অ্যাটাক হয়েছিল রেজওয়ানুলের। কাস্টম হাউসে জানাজা শেষে মুন্সীগঞ্জে রেজওয়ানুলের গ্রামের বাড়িতে পাঠানো হবে। তার স্ত্রী ও দুইটি সন্তান রয়েছে। ২০১৭ সালে ১৭ ডিসেম্বর এনবিআরে এআরও হিসেবে যোগ দেন রেজওয়ানুল। চট্টগ্রাম কাস্টম হাউসে যোগ দেন গত ১ ফেব্রুয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মরত অবস্থায় মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ