Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

মন্ত্রীর মন শরীরচর্চায়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

মন্ত্রী হয়েছি বলে কি স্বাস্থ্য সচেতন হতে মানা? নাহ, তা একেবারেই নয়। ফিট থাকা সব মানুষের জন্যই কাম্য। আর এই কথাগুলো ভারতের কেন্দ্রীয় সরকারের বস্ত্র, নারী সুরক্ষা ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানির।
একুশ বছর আগের কথা, ‘কিউকি সাস ভি কভি বহু থি’র ‘তুলসী ভিরানি’। স্মৃতি ইরানিকে একসময় টেলিভিশনের দর্শকরা এই নামেই চিনত। অভিনেত্রী হিসাবে তার জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। বহুদিন হল তিনি অভিনয় জগত থেকে রাজনীতির আঙিনায় পা রেখেছেন।
এবার নিজের স্বাস্থ্য ও শরীরচর্চায় মন দিয়েছেন স্মৃতি ইরানি। আর সেকথা নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন। যেখানে নীল টি-শার্ট ও ধূসর রঙের ট্র্যাক প্যান্টে জিমে গিয়ে কসরত করতে দেখা গেছে স্মৃতিকে।
ছবি পোস্ট করে স্মৃতি লিখেছেন ‘কৌশিশ জারি হ্যায়’, অর্থাৎ প্রচেষ্টা চলছে। জিমে গিয়ে সেলফি তুলে আরেকটি ছবিও পোস্ট করেছেন তিনি। সেখানে লিখেছেন, ‘সেলফ কেয়ার সানডে’। তবে ছবি দেখে বেশ বোঝা যায়, স্মৃতির চেষ্টা বিফলে যায়নি। তিনি বেশকিছুটা ওজন কমিয়েও ফেলেছেন। সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড, জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ