Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ২ কেজি হেরোইনসহ আটক ১

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকায় রোববার রাতে র‌্যাব-৫ অভিযান চালিয়ে প্রায় দুই কেজি হেরোইনসহ শুকুর মন্ডল (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুকুর মন্ডল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মৃত সাচ্চু মন্ডলের ছেলে।

জানা যায়, হেরোইন বিক্রি করতে শুকুর রাজশাহীতে আসে। তার কাছ থেকে এক কেজি ৯১৫ গ্রাম হেরোইন পাওয়া গেছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।
সোমবার সকালে র‌্যাব-৫ এর মিডিয়া দফতর জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে পদ্মা আবাসিকের এক নং রোড লেকের পূর্ব পার্শ্বের রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এ সময় র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। সেখানে র‌্যাবকে দেখে কৌশলে পালানোর চেষ্টাকালে শুকুর মন্ডলকে আটক করা হয়। পরে তার কাছ থেকে একটি ব্যাগে এক কেজি ৯১৫ গ্রাম হেরোইন পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেরোইনসহ আটক ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ