Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে একসঙ্গে ৩ শিশুর জন্ম

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

নাটোর আধুনিক সদর হাসপাতালে এক মায়ের গর্ভ থেকে একসঙ্গে তিন শিশুর জন্ম হয়েছে। লিপি বেগম নামের এক নারী দুই কন্যা ও এক পুত্র সন্তান জন্ম দিয়েছেন। মা ও সন্তানেরা সকলেই সুস্থ আছেন।
জানা গেছে, সোমবার সকালে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আমিনুল ইসলাম সোহেলের তত্ত্বাবধানে নরমাল ডেলিভারির মাধ্যমেই তিনটি সন্তান জন্ম দেয় ওই গৃহবধূ। ডা. আমিনুল ইসলাম সোহেল জানান, গৃহবধূ লিপি সোমবার ভোরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি হন। পরে নরমাল ডেলিভারির মাধ্যমে সকাল ১০টা ২৫ মিনিটে প্রথম সন্তান, ১০টা ৩৬ মিনিট দ্বিতীয় সন্তান ও ১০টা ৪২ মিনিটে তৃতীয় সন্তান প্রসব করেন।
তাদের মধ্যে দুটি শিশুর ওজন দুই কেজি ও একটির ওজন দেড় কেজি। মূলত জন্মের সময় স্বাভাবিক শিশুর ওজন আড়াই কেজির মতো হয়। তিন শিশুর ওজন একটু কম। তবে শিশু তিনটি এবং তাদের মা বর্তমানে সুস্থ আছে।
লিপি বেগম সদর উপজেলার একডালা গ্রামের মাসুদ রানার স্ত্রী। বিয়ের দুই বছর পর তিন সন্তান একসঙ্গে পেয়ে আনন্দিত তার স্বামী মাসুদ রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩ শিশুর জন্ম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ