Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘হীরামান্ডি’ থেকে বাদ পড়লেন রেখা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ২:৪৩ পিএম

স্বপ্নের প্রোজেক্ট ‘হীরামান্ডি’-র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রেখাকে ভেবে রেখেছিলেন বানশালি। কিন্তু জানা গেল, এবার রেখার মতো কিংবদন্তি অভিনেত্রীকেও ছেটে ফেলতে দু'বার ভাবলেন না খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বানশালি। রেখার সঙ্গে কাজ করার বহুদিনের ইচ্ছা ছিল সঞ্জয় লীলা বানশালির। সেইমতো এগিয়েও ছিল ব্যাপারটা। কিন্তু শোনা গেল উল্টো কথা। নিজের ছবির ভালো মন্দের কথা ভেবে এবার সেই ছবি থেকে বাদ দিলেন রেখাকে।

সূত্রের খবর, গত কয়েক বছর ধরে পরিচালক-প্রযোজকদের পক্ষে নাকি রেখাকে সামলানো প্রায় অসম্ভবের পর্যায়ের চলে গিয়েছে। শুটিং সেটে নাকি নিজের খেয়ালখুশি মতন চলার পাশাপাশি বিস্তর ঝামেলা পাকান রেখা। তাতে শুটিং তো ব্যাহত হয়ই, পাশাপাশি প্রযোজকদেরও বেশ লোকসান হয়। কয়েক বছর আগে আদিত্য রায় কাপুরের 'ফিতুর' ছবিতে এমন কান্ড ঘটিয়েছিলেন যে রাতারাতি রেখাকে সরিয়ে তাব্বুকে আনতে হয়েছিল। গোটা ঘটনার কথা জানতে পারামাত্রই কোনওরকম ঝুঁকি নিতে চাননি বনশালি। এই ধরনের সমস্যার সম্মুখীন হতে একেবারেই চান না তিনি। তাই শুরুতেই সমস্যা ছেটে ফেলছেন। কোনও ফাঁক রাখছেন না পরিচালক।

তবে শোনা গিয়েছে, ‘হীরামান্ডি’-তে রেখাকে বাদ দিয়ে সেই জায়গায় ঐশ্বরিয়া রাই বচ্চনকে আনতে চলেছেন এই বিখ্যাত পরিচালক। ‘দেবদাস’, ‘হাম দিল দে চুকে সানাম’-এর মতো ব্লকবাস্টার ছবিতে সঞ্জয় লীলা বানশালির পরিচালনায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া। পরিচালক-অভিনেত্রীর এই জুটি মানুষ ভোলেননি। বেশ কয়েকবছর তারা একসঙ্গে কাজও করেননি। বানশালির ‘হীরামান্ডি’তে তিনি থাকতে চলেছেন একটি অত্যন্ত গরুত্বপূর্ণ চরিত্রে। দিয়েছেন সবুজ সংকেত।

জানা গেছে, পাকিস্তানের নিষিদ্ধ পল্লীর গল্প নিয়ে ‘হীরামান্ডি’ বানাতে চলেছেন বানশালি। ‘হীরামান্ডি’তে মুখ্য চরিত্রে থাকবেন আলিয়া ভাট। মোট ৭টি এপিসোড নিয়ে তৈরি হবে এই ওয়েব সিরিজ। তার মধ্যে প্রথম এপিসোডটি পরিচালনা করবেন সঞ্জয় লীলা বানশালী। অন্যদিকে বাকি ৬টি এপিসোড পরিচালনার দায়িত্ব সামলাবেন বিভু পুরী।নেটফ্লিক্সে আসতে চলেছে পরিচালকের এই সিরিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঞ্জয় লীলা বানশালি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ