Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্ব রক্ষায়’ ২ শিশুপুত্র খুন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

‘ভবিষ্যতে দৈত্য হয়ে উঠতে পারে দুই সন্তান। তারা ‘পিশাচের’ ডিএনএ বহণ করছে।’ তাই বিশ্ববাসীকে দৈত্যদের হাত থেকে বাঁচাতে নিজের দুই শিশু সন্তানকে নৃশংসভাবে হত্যা করলেন বাবা।
একুশ শতকে দাঁড়িয়ে স্রেফ কুসংস্কারের বশে এমন ঘটনা ঘটালেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক নাগরিক। অবশ্য দুই শিশু সন্তানের ঘাতক পিতাকে পুলিশ গ্রেফতার করেছে। তার নাম ম্যাথু টেলর কোলম্যান (৪০)। বাড়ি ক্যালিফোর্নিয়ায়।

দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সুখের সংসার। কিন্তু কপালে সেই সুখ সইল কই! দুই শিশু সন্তানের বয়স ২ বছর এবং ১০ মাস। বাড়ি থেকে অন্যত্র নিয়ে গিয়ে বড়শি ছোঁড়ার শিকারি বন্দুক দিয়ে তাদের হত্যা করে কোলম্যান। কিন্তু কেন?
ক্যালিফোর্নিয়ার পুলিশকে দেওয়া কোলম্যানের জবানবন্দি অনুসারে, পিশাচের ষড়যন্ত্র তত্ত¡ নিয়ে পড়াশোনা করছিল সে। সেখান থেকে সে বুঝতে পারে, তার দুই সন্তানই ভবিষ্যতে নরখাদক হয়ে উঠতে পারে।
ঘাতক কোলম্যান পুলিশকে আরো বলেছে, দুই সন্তানই পৃথিবীকে ধ্বংস করে দেবে। তাই তাদের হত্যা করে পৃথিবীকে রক্ষা করেছে সে। কোলম্যানের কথায়, আমার স্ত্রী সারপেন্ট ডিএনএ-র অধিকারী। যে ডিএনএ নরপিশাচ তৈরি করে। সেই ডিএনএ দুই সন্তানের দেহেও রয়েছে। তাই তাদের হত্যা করলাম।

অভিযুক্তের স্ত্রী জানিয়েছেন, দিন সাতেক আগে দুই সন্তানকে নিয়ে ক্যাম্প করতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল কোলম্যান। কিন্তু কোথায় ক্যাম্পেন করতে যাচ্ছে, তা সে বলে যায়নি। শুধু তাই নয়, তারপর থেকে ফোন বা মেসেজে যোগাযোগ করা যায়নি।

এই ঘটনায় কোলম্যানের স্ত্রীর সন্দেহ দানা বাঁধে। তিনি পুলিশে খবর দেন। শেষে ‘ফাইন্ড মাই আইফোন’ অ্যাপের মাধ্যমে কোলম্যানের লোকেশন জানতে পারে পুলিশ। মেক্সিকোয় কুকীর্তি করে ক্যালিফোর্নিয়ায় ফিরে আসছিল কোলম্যান। তখনই তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে নিজের কীর্তির কথা স্বীকার করে নেয় সে। একুশ শতকে দাঁড়িয়েও কোলম্যানের এমন কীর্তি দেখে স্তম্ভিত পুলিশও। সূত্র : সিএনএন, দ্য গার্ডিয়ান।



 

Show all comments
  • Md.Humaiun Kabir ১৬ আগস্ট, ২০২১, ৭:৪৫ এএম says : 0
    কুরআনের শিক্ষা ছাড়া মানুষ অসম্পূর্ণ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ