Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরো একজনের মৃত্যু, আক্রান্ত ১৭৬

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ১:১৮ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। তিনি বন্দরের বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৯২ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৮৩ জনের। এতে আক্রান্ত হয়েছে ১৭৬ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২২ হাজার ৮৪১ জন। তবে এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৯ হাজার ১০৬ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৪৮ হাজার ১০৩ জনের।শনিবার (১৪ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩৬ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৮২ জন, সদরে মারা গেছেন ৫১ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৭১৫ জন, বন্দরে মারা গেছেন ২৫ জন ও ঃআক্রান্ত হয়েছেন ২ হাজার ১৮২ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৯৮ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬০ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৯৭ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৬৭ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিড়িক

২৬ সেপ্টেম্বর, ২০২১
১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ