Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ১১:৫৮ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে খুলনার দু'টি হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার (১৪ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে। এরমধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে চারজন ও শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে একজন মারা গেছেন।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘন্টায় চারজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- খুলনা সদরের মোশাররফ (৮৪), বটিয়াঘাটার ওসমান (৭০), সাতক্ষীরা আশাসুনির মোশাররফ (৭৫) ও বাগেরহাট সদরের শাহনাজ (৫৩)। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১২ জন। যার মধ্যে রেড জোনে ৪৭ জন, ইয়ালো জোনে ৩৪ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১১ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ১৯ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ জন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে যশোরের শেখ জামিরুল ইসলাম (৬৫) নামে এক রোগির মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩০ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘন্টায় একজন ভর্তি হয়। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ