Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে ডেলটা প্লাস ভ্যারিয়েন্টে ৩ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ভারতে এবার ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টের বিস্তার ঘটতে শুরু করেছে। দেশটিতে করোনার এই ভ্যারিয়েন্টে তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার এনডিটিভি অনলাইন এ তথ্য জানিয়েছে। গত ২৭ জুলাই মহারাষ্ট্রের মুম্বাইয়ে ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত এক ৬৩ বছরের এক নারীর মৃত্যু হয়। এছাড়া রাজ্যের রায়গড়ে ৬৯ বছরের এক বৃদ্ধ ও রত্মাগিড়িতে ৮০ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়। রাজ্য সরকার জানিয়েছে,মুম্বাইয়ে যে সাত জনের দেহে ডেল্টা প্লাস ধরা পড়েছিল, তাদের মধ্যে ৬৩ বছরের ওই নারীও ছিলেন। মুম্বাইতে মোট সাত জনের শরীরের করোনার ডেল্টা প্লাস প্রজাতির হদিশ মিলেছিল যারা প্রত্যেকেই টিকার ডোজ সম্পূর্ণ করেছিলেন। ৬৩ বছরের ওই নারীও তাদের মধ্যে একজন ছিলেন। ইতোমধ্যে কনট্যাক্ট ট্রেসিং শুরু করেছে বৃহন্মুম্বই পৌরসভা।

বুধবার মহারাষ্ট্রের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, রাজ্যে এখনও পর্যন্ত করোনার ডেল্টা প্লাস প্রজাতিতে আক্রান্ত হয়েছে ৮৬ জন। এদের মধ্যে সাত শিশুও রয়েছে। গত ৮ আগস্ট পর্যন্ত এই প্রজাতিতে সংক্রমিতের সংখ্যা ছিল ৪৫ জন। এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ