Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে কমছে করোনা সংক্রমণ, আরও ৪জনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৩:০৫ পিএম

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে আরও ৪জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সেনবাগে ২, বেগমগঞ্জে ১ ও শহীদ ভুলু স্টেডিয়ামের করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন ১জন। এদিকে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৬৮জন। নতুন সংক্রমণের হার শতকরা ২৬দশমিক ৫৮ভাগ। গত কয়েক মাসের তুলনায় জেলায় সংক্রমণ কিছুটা কমেছে।

শুক্রবার দুপুরে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ ।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত কোভিড হাসপাতালে আরও একজন রোগি মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ৭জন নারী ও ৪জন পুরুষ রোগি ভর্তি হয়েছেন। চিকিৎসাধীন আছেন ৭৭জন। আংশকাজনক ১৩জন রোগিকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ঘন্টায় জেলার তিনটি ল্যাবে ৬৩২টি নমুনা পরীক্ষা করে ৪৬৪জনের ফলাফল নেগেটিভ ও ১৬৮জনের রিপোর্ট পজিটিভ এসেছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮হাজার ৫৬৫জন, যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৩হাজার ৬৪৮জন এবং মারা গেছেন ২১২জন। নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি সদর উপজেলায় ৪৯, সেনবাগ ও কোম্পানীগঞ্জে ২৫জন করে। আইসোলেশনে রয়েছেন ৪হাজার ৭০৫জন রোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ