Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১১:১৭ এএম

খুলনার দুই হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার (১৩ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরমধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে চারজন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একজনের রোগীর মৃত্যু হয়েছে। তবে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে, খুলনা জেনারেল হাসপাতালে এবং খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এসময়ের মধ্যে কারো মৃত্যু হয়নি।

ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, এ হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- খুলনা সদরের নজরুল ইসলাম (৭০) ও হোসনেয়ারা বেগম (৬২), সাতক্ষীরা কালিগঞ্জের দৌলতপুরের রেহেনা বেগম (৪৯) এবং যশোর সদরের রমিছা বেগম (৫৫)। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১১৪ জন। যার মধ্যে রেড জোনে ৫২ জন, ইয়ালো জোনে ৩২ জন, আইসিইউতে ২০ জন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ২২ জন আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ১৭ জন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্তাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ইউনিটে একজন রোগীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি হলেন- নড়াইল সদরের আফিয়া (৫৫)। বেসরকারি এ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন। গতকাল ভর্তি হয়েছেন ৪ জন, আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৩জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ