Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে শনাক্ত আরো ৬১৬, মৃত্যু ৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৮:৩৯ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৬১৬ জন।

এ নিয়ে চট্টগ্রামে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৯৩ হাজার ৮৫০ জনে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন এক হাজার ১১১ জন। শুক্রবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। চট্টগ্রাম সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, একদিনে চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৫৪৭ জনের নমুনা পরীক্ষায় ৬১৬ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরীর ৩৬৭ ও উপজেলার ২৪৯ জন। আগের দিন বৃহস্পতিবার শনাক্তের সংখ্যা ছিল ৫৮৯ এবং বুধবার এ সংখ্যা ছিল ৭৭২।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮০ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৮৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১০২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৯৮ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২০ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৩৩ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১২ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ১৫ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৩ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৯৬ জন এবং অ্যান্টিজেন টেস্টে ৬১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ