Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাবেক আমলার দলে বিএনপি ও বিভিন্ন সংস্থার ৩০ জনের যোগদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৮:৪৩ পিএম

বিভিন্ন দল ও সংস্থার ৩০ জন নেতাকর্মী এবি পার্টিতে যোগ দিয়েছেন। দলটির লক্ষ্য ও কর্মসূচির সঙ্গে একমত পোষণ করে বুধবার ফুলের তোড়া দিয়ে এবি পার্টিতে যোগ দেন তারা। এবি পার্টি সেন্ট্রাল জোনের উদ্যোগে এক যোগদান সভা অনুষ্ঠিত হয়। জোনের সমন্বয়ক বিএম নাজমুল হকের সভাপতিত্বে ও যুগ্ম সমন্বয়ক আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির আহ্বায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম আহ্বায়ক, সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম এবং সহকারী সদস্য সচিব ব্যারিস্টার সানি আবদুল হক, আবদুল্লাহ আল মামুন রানা ও শাহ আবদুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা আমিরুল ইসলাম নুর, জাহাঙ্গীর আলম, শামসুল আলম, তাজুল ইসলাম মুকুল, শহিদুল ইসলাম, উজ্জ্বল হোসেন ও সাংবাদিক মাহমুদা আক্তার আসমার নেতৃত্বে ৩০ জন যোগ দেন।

সোলায়মান চৌধুরী বলেন, আজ দেশের মানুষের অধিকার নাই, সাধারণ মানুষ নিজেরাও তার অধিকার প্রতিষ্ঠা করতে পারছেনা। আমরা বাংলাদেশকে একটি কল্যানরাষ্ট্রে পরিণত করার মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ।

অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, আমরা এক নতুন বাংলাদেশ গড়ার চ্যালেঞ্জ নিয়েছি, শত রকমের মন্তব্য বক্তব্য আমাদের সইতে হবে। সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় আমরা সর্বাত্মক প্রচেষ্টা চালাবো। আমরা শুধু নবাগতদের একটাই আশাবাদ শোনাতে চাই, তাহলো আমরা দল গঠন করেছি রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য। আপনারা আস্থা রাখেন ক্ষমতায় গিয়ে রাষ্ট্রকে কল্যাণকর হিসেবে প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ।

নবাগতদের স্বাগত জানিয়ে আরো বক্তব্য রাখেন সহকারী সদস্য সচিব ব্যারিষ্টার সানি আব্দুল হক, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, শাহ আব্দুর রহমান, সেন্ট্রাল জোনের সংগঠক আব্দুল হালিম নান্নু, বিশারত আলী, গাজী নাসির, মিনহাজুল আবেদীন শরীফ, নুসরাত তামান্না ফারুকী ও সুলতানা রাজিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ