Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় সোয়া দুই কোটি টাকার ভারতীয় শাড়ি ও কাপড় জব্দ

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা খানজাহান আলী সেতুর (রূপসা ব্রিজ) টোলপ্লাজা এলাকায় ভারতীয় অবৈধ বিপুল পরিমাণ শাড়ি-কাপড়ের চোরাচালান জব্দ করেছে কোস্টগার্ড। গতকাল (শনিবার) সকাল সাড়ে ৬টার দিকে পরিচালিত ওই অভিযানে চোরাচালানি সম্পৃক্ত কাউকে গ্রেফতার করা যায়নি।
কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা এম ফরিদুজ্জামান খান জানান, গোপন খবরের ভিত্তিতে খানজাহান আলী সেতু সংলগ্ন টোলপ্লাজা এলাকায় শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে আনা বিলাস বহুল শাড়ি, থ্রি-পিচ ও থানকাপড় জব্দ করা হয়। জব্দকৃত অবৈধ শাড়ি কাপড়ের মধ্যে ৪ হাজার ৮৫০ পিস শাড়ি, ১৫০ পিস থ্রিপিচ, এক হাজার ৩৫০ মিটার থান কাপড়। জব্দকৃত মালামালের মূল্য আনুমানিক ২ কোটি ১৫ লাখ টাকা।
তিনি আরও বলেন, আসন্ন শারদীয় দুর্গা পূজাকে লক্ষ্য রেখে চোরাকারবারীরা ও কিছু অসৎ ব্যবসায়ী কর্তৃক কাপড়ের চোরাচালান বৃদ্ধি পাওয়ায় বাগেরহাট, খুলনা ও সাতক্ষীরা এলাকায় কোস্টগার্ড পশ্চিম জোন টহল জোরদার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় সোয়া দুই কোটি টাকার ভারতীয় শাড়ি ও কাপড় জব্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ