Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে স্বামী-স্ত্রীর ইয়াবা কারবার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৬:২২ পিএম

নগরীতে স্বামী-স্ত্রীসহ ইয়াবা ব্যবসায় জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ২৫ হাজার ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে নগরীর রেলস্টেশন ও চকবাজার কালাম কলোনি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. ইকবাল হোসেন ( ৪৬), তার স্ত্রী মোছা. শামসুন নাহার (৩৫), মো. কামাল হোসেন (৩৭) তার স্ত্রী রিনা আক্তার (২৫), মো. লিটন আহমদ (৪০) ও রিপন আহমেদ (২৮)।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার জানান, ট্রেনযোগে ঢাকায় ইয়াবা পাচারের উদ্দেশে কতিপয় মাদক কারবারি চট্টগ্রাম রেল স্টেশনে অবস্থান করছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ইকবাল হোসেন, রিনা আক্তার, লিটন আহমদ ও শামসুন নাহারকে আটক করা হয়।

পরে তদের দেওয়া তথ্যের ভিত্তিতে চকবাজার থেকে কামাল হোসেন ও রিপন আহমদকে আটক করা হয়। আটক ইকবাল হোসেনর ভাড়া বাসা থেকে ২৫ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। দীর্ঘদিন ধরে তারা ইয়াবা ব্যবসায় জড়িত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ