Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক থেকে স্বামীকে ফেরাতে না পেরে আত্মহত্যা

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : হাতের মেহেদি শুকাতে না শুকাতেই বিয়ের ৩ মাসের মাথায় পপি আক্তার (২২) নামে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গৌরীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পপি আক্তার মাদ্রাসা থেকে আলেম পাস, ওই গ্রামের সামছু মিয়ার পুত্র শাহজালালের স্ত্রী এবং একই গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।
জানা যায়, বিয়ের পর থেকে স্বামী শাহজালাল মাদকাসক্ত হওয়ায় তার সাথে পপি আক্তারের বনিবনা হচ্ছিল না। একজন শিক্ষিত মেয়ে পর্দার সাথে থাকতেন এবং স্বামীকে নিয়ে সুন্দরভাবে জীবনযাপন করতে চান। মাদকসাক্ত স্বামী শাহজালালকে এ পথ থেকে ফিরিয়ে আনতে অনেক চেষ্টা করেছেন। শেষ পর্যন্ত স্বামী ফিরে না আসায় ক্ষোভে-অভিমানে শনিবার দুপুরে ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
নিহত গৃহবধূর পিতা সফিকুল ইসলাম জানান, আমার মেয়ে পপি আক্তার মাদ্রাসা থেকে আলেম এইচএসসি পাস করেছে। সে শান্ত ও পর্দাওয়ালা ছিল। আমরা জানতাম না জামাই মাদকাসক্ত ছিল। পপি আমাদের ল²ী মেয়ে। বিয়ের পর মাদকাসক্ত স্বামীকে ওই পথ থেকে ফিরিয়ে আনার জন্য অনেক চেষ্টা করেছে। আমাদের ধারণা, জামাইকে ওই পথ থেকে ফিরিয়ে আনতে না পারায় সে আত্মহত্যা করেছে।
গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ তপন কুমার বাকচী জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক থেকে স্বামীকে ফেরাতে না পেরে আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ