Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে করোনা ও সংক্রমণে মৃত্যু বেড়েছে

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৪:২৭ পিএম

করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে চাঁদপুরে আরো ১২ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাঁরা।

মৃত ১২ জনের মধ্যে ৫ জনের করোনা পজিটিভ। বাকি ৭ জন করোনা উপসর্গ নিয়ে
হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
মৃতরা হলেন চাঁদপুর পৌরসভার যমুনা রোড এলাকার নূরজাহান বেগম (৬৫), সদর উপজেলার বাগাদী গাছতলার সাজেদা বেগম (৫৫), মনোহরখাদী গ্রামের দেলোয়ার হোসেন (৫৪), মতলব দক্ষিণ উপজেলার দীঘলী গ্রামের সাফিয়া বেগম (৭৫), ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা এলাকার মজিবুর রহমান (৫০) এবং হাইমচরের চরকৃষ্ণপুর গ্রামের রওশন আরা (৫৫)।

বুধবার (১১ আগস্ট) সকালে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও জেলার করোনাবিষয়ক ফোকাল পাসন ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব তথ্য জানিয়েছেন।


ডা. সুজাউদ্দৌলা আরো জানান, জেলায় মোট ৫৫৯ জনের নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণ মিলেছে ১৭৪ জনের মধ্যে। এতে সংক্রমণের হার ৩১.১২ শতাংশ।
এদিকে চাঁদপুরে সব মিলিয়ে করোনায় সংক্রমিত হয়েছেন ১২ হাজার ৭০০ জন। আর করোনায় মারা গেছেন ২০৮ জন। এ ছাড়া উপসর্গ নিয়ে আরো প্রায় সাড়ে ৫০০ জন।

এমন পরিস্থিতিতে কঠোর বিধি-নিষেধ প্রত্যাহার করে বুধবার (১১ আগস্ট) ভোর থেকে সব কিছু স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে দিয়েছে সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ