Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ৭ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১০:০১ এএম

খুলনার তিন হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার (১১ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরমধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে চারজন, শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে দুইজন এবং খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একজন করে রোগীর মৃত্যু হয়েছে। খুলনা জেনারেল হাসপাতাল ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এ সময়ের মধ্যে কারো মৃত্যু হয়নি।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, এ হাসপাতালে গত ২৪ ঘন্টায় চারজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- খুলনার বটিয়াঘাটার রাবেয়া (৫০), একই এলাকার আকরাম হোসেন (৭০), বাগেরহাট চিতলমারীর মোবারক শেখ (৯০) এবং ঝালকাটির রাজাপুরের হাসান আলী (৭৫)। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১১৩ জন।

খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানান, গত ২৪ ঘন্টায় এ হাসপাতালে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- খুলনার দৌলতপুর কারিকরপাড়ার মোমেনা বেগম (৫২) ও একই এলাকার দেয়ানার ফজলুর রহমান (৯০)।

খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি হলেন খুলনার শামসুর রহমান রোডের আব্দুল মতিন তরফদারের ছেলে তরফদার আব্দুল মোতালেব (৫৫)। বেসরকারি এ হাসপাতালটির ৯০ শয্যার করোনা ইউনিটে ৫০ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৬ জন আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ১১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ