Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করলে শূলে চড়ানো হবে

অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বঙ্গবন্ধুর নামে কেউ চাঁদাবাজি করলে তাকে শূলে চড়ানো হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি কাম্য নয়। বঙ্গবন্ধুর নামে কেউ চাঁদাবাজি করলে তাকে শূলে চড়ানো হবে। গতকাল মঙ্গলবার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
আগামী ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি নিউইয়র্কের ঐতিহাসিক টাইমস স্কয়ারে বিলবোর্ডে প্রদর্শিত হবে। এই উপলক্ষে আয়োজকদের ৫০ লাখ টাকা সহায়তা দিয়েছে আনোয়ার গ্রæপ ও বাংলাদেশ ফিন্যান্স। রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় এক অনুষ্ঠানের মাধ্যমে এই সহায়তা দেওয়া হয়।

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর ছবি প্রদর্শিত হবে। এটা খুব ভালো উদ্যোগ। এখানে কোনো চাঁদাবাজি হচ্ছে না। বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি হলে শূলে চড়ানো হবে। বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি কাম্য নয়।
অনুষ্ঠানে আনোয়ার গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মানোয়ার হোসেন ২৫ লাখ ও বাংলাদেশ ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ২৫ লাখ টাকার প্রতীকী চেক হস্তান্তর করেন। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র থেকে ভার্চুয়ালি বক্তব্য দেন ড্রিম প্রোডাকশনের প্রধান নির্বাহী ফাহিম ফিরোজ।



 

Show all comments
  • jack Ali ১১ আগস্ট, ২০২১, ১:৪৪ পিএম says : 0
    স্বাধীনতার পরে আমাদের অনেক আশা ছিল যে আমরা সোনার বাংলা গড়বো কিন্তু সন্ত্রাসীরা আমাদের হাত থেকে সোনার বাংলা ছিনিয়ে নিয়ে সন্ত্রাসের রাজত্ব কায়েম করল হত্যা গুম লুটপাট ধর্ষণ চাঁদাবাজি অগ্নিসংযোগ... আমাদের দেশটা এখন জাহান্নামে পরিণত হয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ