Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘরের ছাদ ভেঙে পড়ল প্রকান্ড সাপ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

কোনও মানুষের ঘরের দেয়ালে টিকটিকির অলস ঘুরে বেড়ানোই অনেকের রক্ত শীতল হয়ে যায়। তাহলে কল্পনা করুন, যদি কখনও ঘরের ছাদে একটি সাপ আবিষ্কার করেন! আর সেই সাপ আকারে খুব ছোট নয়, বিশাল। বাগানে ঘুরে বেড়ানো সাপটি হয়ত রাস্তা ভুলে কিংবা উষ্ণ কিছুর সন্ধানে সেখানে আশ্রয় নিয়েছে। এমনই একটি ঘটনা দেখা গেছে স¤প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে। বাড়ির মালিক দেখেন তার ঘরের ছাদে আশ্রয় নিয়েছে একটি প্রকান্ড সাপ। ইউটিউবে প্রকাশিত ৬ আগস্টের ভিডিওতে দেখা গেছে, প্রকান্ড সাপটি দেখতে পাওয়ার উদ্ধারকর্মীদের ডাকেন বাড়ির মালিক।

উদ্ধারকর্মী ছাদে সাপটিকে খোঁচা দিলে ঘটে ভয়াবহ আতঙ্ক জাগানিয়া ঘটনা। মুহ‚র্তেই দেখা মিলে কয়েক ফুট লম্বা একটি সাপ। উদ্ধারকর্মী সাপের লেজ ধরে রাখলেও সেটি তাকে হামলা করতে উদ্যত হয়। পরের কয়েক সেকেন্ড তিনি বিভিন্ন কসরত করে সাপটিকে হামলা থেকে বিরত রাখার চেষ্টা করেন। কিছুই কাজে লাগেনি। হামলার বারবার চেষ্টার সময় সাপটি একটি ড্রয়ারে অবস্থান নেয়। কিছুক্ষণের মধ্যে উদ্ধারকর্মী সাপটির মাথায় ধরতে সক্ষম হন। এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ