Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্তানের নিরাপত্তায় টাকা কোনো বিষয়ই না

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

অপত্য স্নেহের বশবর্তী হয়ে অনেক মা-ই সন্তানের জন্য এমন কিছু করেন যা তাক লাগিয়ে দেয় মানুষকে। লাখ-লাখ টাকা খরচ করতেও দ্বিধা করেন না সন্তানের মঙ্গলে। তেমনই এক অস্ট্রেলিয়ান মা রক্সি জ্যাসেঙ্কো।

কেবল নিজের সন্তানের নিরাপত্তার কথা ভেবেই রক্সি কদিন আগেই ৪৬ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৬ লাখ টাকা) খরচ করে নিজের ৯ বছরের মেয়ে ও ৭ বছরের ছেলের জন্য কেনেন মার্সিডিজ বেঞ্জের একটি গাড়ি। কিন্তু তাতেও সন্তুষ্ট হতে পারেননি তিনি। পিক্সি ও হান্টার নামে নিজের দুই সন্তানকে এবার তিনি আরও বড়সড়ো সাত আসনের মার্সিডিজ বেঞ্জ কিনে দিলেন তিনি। খরচ করলেন এক লাখ ৪১ হাজার ইউরো।

বাংলাদেশি মুদ্রায় যা প্রায় এক কোটি ৬০ লাখ টাকা। এভাবে টাকা ঢেলে রক্সি নামের ওই মা প্রমাণ করে দিলেন সন্তানের নিরাপত্তায় টাকা কোনো বিষয়ই না। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, পরিবারের সঙ্গে সন্তানদের ঘোরাঘুরিসহ বাড়ির পোষ্যদের জন্য যথেষ্ট স্থান সংকুলানের উদ্দেশেই কাড়ি কাড়ি টাকা ঢেলে এই গাড়ি কেনেন তিনি।

এদিকে বিলাসবহুল গাড়িটি কেনার পর সেটির ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে রক্সি লেখেন, দু’জন বিশেষ পিচ্চির জন্য বিশেষ একটি উপহার। সাত আসনের এই গাড়িতে বসতে পারবে বাড়ির পোষ্যরাও। তার মেয়ে পিক্সিও ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেছে, যেখানে দেখা যাচ্ছে- চকচকে গাড়িটির সামনে দাঁড়িয়ে আছে সে। তার ছোট্ট ভাইটিও গাড়িটি পাওয়ার আনন্দে লাফাচ্ছে। মিরর অনলাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ