Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালমান-ইউলিয়া কি নিজেদের পথ বেছে নিয়েছেন?

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বলিউড সুপারস্টার সালমান খানের রোমান্স বরাবরই সংবাদ মাধ্যমের বিশেষ মনোযোগের বিষয়। বলিউডের শীর্ষ সুন্দরীদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়েছে। এর কোনটিই শেষ পর্যন্ত টেকেনি। সর্বশেষ প্রেমিকার সঙ্গে তার সম্পর্ক পরিণতি পাবে এমনটিই সবার বিশ্বাস ছিল। কিন্তু তা নিয়েও সংশয় দেখা দিয়েছে।
মুম্বাই চলচ্চিত্র জগতের সবচেয়ে আকাক্সিক্ষত অবিবাহিত অভিনেতা সালমান। প্রথম থেকেই তার ক্যারিয়ার শক্তিশালী। আর এতে সোমি আলি, সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই এবং সবশেষে ক্যাটরিনা কাইফের মত বলিউড অভিনেত্রীদের সঙ্গে তার অন্তরঙ্গতা হয়েছে। সর্বশেষ রোমানিয়ার মডেল ও টিভি ব্যক্তিত্ব ইউলিয়া ভান্তুরের সঙ্গে তার সম্পর্ক হয়। সবাই তাদের সম্পর্কের ধরন দেখে বিশ্বাস করতে শুরু করে এবার কিছু একটা হবে। কয়েকমাস আগে সালমান আভাস দেন ১৮ নভেম্বর তিনি বিয়ে করবেন। তিনি কোন বছরের ১৮ নভেম্বর উল্লেখ না করলেও অনেকে ধারণা করতে শুরু করে এই বছরই ইউলিয়াকে বিয়ে করছেন তিনি। তবে শেষ পর্যন্ত তা হয় কিনা সন্দেহ।
সাম্প্রতিক ঘটনাবলি থেকে মনে হয় তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। প্রতিবেদন থেকে জানা যায় ইউলিয়া তার প্রেমিকটির মধ্যে প্রতিশ্রæতির অভাব দেখে দেশে ফিরে গিয়ে ভারতে অচিরেই না ফেরার পরিকল্পনা করছেন।
রণবীর কাপুর-ক্যাটরিনা এবং আলিয়া ভাট-সিদ্ধার্থ মালহোত্রার ছাড়াছাড়ির পর বলিউডের আরেকটি সম্পর্কের যবনিকা হল বোধ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান-ইউলিয়া কি নিজেদের পথ বেছে নিয়েছেন?
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ