Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে গ্রেফতারকৃত লম্পট প্রেমিককে কারাগারে প্রেরণ

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৬:১৬ পিএম

ছাতকে যুবতীকে ধর্ষণ ও অন্ত:সত্ত্বার অভিযোগে জাবেদ আহমদ (২৪) নামের এক লম্পট প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার হয়। সে পৌরশহরের চরেরবন্দ এলাকার মৃত রাখাল মিয়ার ছেলে। রোববার তাকে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ছাতক পৌর শহরের চরেরবন্দ এলাকার রাখাল মিয়ার ছেলে গ্রেফতারকৃত প্রেমিক জাবেদ আহমদ প্রেম করে তারই নিকটাত্মীয় মন্ডলীভোগ এলাকার দিনমজুর পরিবারের ১৯ বছর বয়সী এক যুবতীর সাথে। বিয়ে করে সংসার করবে এমন আশ্বাস দিয়ে তার সাথে সে প্রেমের সম্পর্ক করে গড়ে তুলে শারিরিক সম্পর্ক। এমন সম্পর্কে চলে দীর্ঘদিন।
এক পর্যায়ে ওই ভিকটিম তিন মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। এর মধ্যে বিয়ের চাঁপ দিলে এড়িয়ে চলে প্রেমিক জাবেদ। উল্টো হুমকি-ধামকি দিয়ে আসছিল ভিকটিমসহ তার পরিবারকে। বিষয়টি প্রথম থেকে পরিবারের লোকজন না জানলেও পরবর্তীতে দুই পরিবারের মধ্যে জানাজানি হয়। এক পর্যায়ে অপারগ হয়ে ভিকটিম ও তার পরিবার সাহায্য নেয় থানা পুলিশের। এ ঘটনায় ৭ আগষ্ট যুবতী নিজে বাদী হয়ে ছাতক থানায় একটি মামলা (নং-৭) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে থানার উপ-পরিদর্শক মাসুদ রানা বিশ্বাস অভিযান পরিচালনা করে আসামী ও লম্পট প্রেমিককে গ্রেফতার করতে সক্ষম হন।

আসামীকে গ্রেফতার করে রোববার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থানার উপ-পরিদর্শক মাসুদ রানা বিশ্বাস।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দীন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ