Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৫৩

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ২:৩৫ পিএম

বাগেরহাটে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত আরও ২ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৩২ জন। গত ২৪ ঘন্টায় ১১৯২ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণ হার এখন ১২ দশমিক ৮৩ শতাংশ।
এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৬ হাজার ৪৭৬ জন। এসময় সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৮০২ জন। জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছেন।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, গত ২৪ ঘন্টায় বাগেরহাট চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৩২ জন। জেলায় করোনা সংক্রামণ হার এখন ১২ দশমিক ৮৩ শতাংশ। এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৬ হাজার ৪৭৬ জন। এসময় সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৮০২ জন। বর্তমানে বাগেরহাটে ৭০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে ২৩ জন চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ