Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে একদিনে আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ২৯২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:৩৫ পিএম

গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে আরও ১জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২০৪ জন। গত ২৪ঘন্টায় ২৯২জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৩ দশমিক ৯৫শতাংশ।
সোমবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো.মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে। এর আগে রোববার রাতের দিকে জেলা সিভিল সার্জনের কার্যালয় এই সব তথ্য তাদের ফেইসবুক অ্যাকাউন্টেও প্রকাশ করে।
তিনি আরও জানান, এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে সতের হাজার ৬২১জন। মোট আক্রান্তের হার ১৪ দশমিক ৮০ শতাংশ। গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় ১ জনের মৃত্যু হয়েছে। জেলায় এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০৪ জনে। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ৩৬জন, সুবর্ণচরে ৬জন, হাতিয়া ৩জন, বেগমগঞ্জ ৬৩জন, সোনাইমুড়ীতে ১৬জন, চাটখিল ২৬জন, সেনবাগে ২৭জন, কোম্পানীগঞ্জ ৪জন, কবিরহাটে রয়েছে ২৩জন। মৃত্যুর হার ১দশমিক ১৫শতাংশ।
সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৭৮জন, সুবর্ণচরে ৯জন, হাতিয়া ৩জন, বেগমগঞ্জ ৫১জন,সোনাইমুড়ীতে ৫৫জন,চাটখিল ২৯জন, সেনবাগ ১৭জন, কোম্পানীগঞ্জ ৩৩জন, কবিরহাটে ১৭জন রয়েছেন। আরও জানা যায়, এছাড়া সুস্থ হয়েছেন এগার হাজার ৭২৫ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৬ দশমিক ৫৪শতাংশ।
এদিকে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা পাঁচ হাজার ৬৯২ জন। কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি রয়েছেন ৯৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ