Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত চিত্রনায়ক সাইমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১০:৩০ এএম

করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক। কয়েক দিন ধরে জ্বরে ভুগছেন তিনি। রোববার (৮ আগস্ট) নমুনা পরীক্ষা করালে রিপোর্ট করোনা পজিটিভ আসে। বর্তমানে চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে সাইমন সাংবাদিকদের বলেন, ‘১ আগস্ট করোনার টিকা নিয়েছি। এর পরের দিন শরীরে জ্বর আসে। জ্বরের পাশাপাশি ঘ্রাণ না পাওয়ায় আজ (রোববার) পরীক্ষা করে জানতে পারলাম, করোনা পজিটিভ। শরীরে ব্যথা ও জ্বর আছে।’

সকলের কাছে দোয়া চেয়ে সাইমন বলেন, ‘সবার কাছে দোয়া চাই যেন এই প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারি। সবাই সাবধানে ও নিরাপদে থাকুন।’

এর আগে চলতি সপ্তাহেই করোনার টিকার প্রথম ডোজ সম্পন্ন করেছেন সাইমন। গেল ১ আগস্ট তিনি টিকা নেন। তার দুদিন পরই জ্বরে আক্রান্ত হন। এদিকে সম্প্রতি করোনা থেকে সুস্থ হয়েছেন তার মা।

অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই গুণী নির্মাতাদের ছবিতে অভিনয় করে আলোচিত হন চিত্রনায়ক সাইমন সাদিক। ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে পর্দায় অভিষেক হয় তার। ২০১৩ সালে ‘পোড়ামন’ সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়। ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের জন্য ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।  

কঠোর লকডাউনের কারণে বর্তমানে স্থগিত রয়েছে সাইমন সাদিকের ‘আর্তনাদ’ সিনেমার শুটিং। এছাড়া, শাহীন সুমন পরিচালিত 'গ্যাংস্টার' সিনেমার শুটিংও স্থগিত করা হয়েছে বলে জানা গেছে। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ