Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে আরো ১৩ জনের মৃত্যু শনাক্ত ৫০৭

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৯:০০ এএম

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছে আরো ৫০৭ জন। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ৭২ জনে। মোট শনাক্তের সংখ্যা ৯১ হাজার ২৮ জন। সোমবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৩৭১ জনের নমুনা পরীক্ষায় ৫০৭ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরীর ৩৭৪ ও উপজেলার ১৩৩ জন।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৫৪ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫৬ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৪৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।
একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৭ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ১৮ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৫ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৮৩ জন এবং অ্যান্টিজেন টেস্টে ১০৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ