Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা

দুপচাঁচিয়া উপজেলা ফুটানিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল শনিবার সকালে ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য হওয়াকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। এতে মহিলা সহ ৩ জন আহত হয়েছে। জানা গেছে, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ফুটানিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য আব্দুর রাজ্জাক মনোনীত হন। বিষয়টি ঘটনার দিন বিদ্যালয়ে জানাজানি হলে প্রতিপক্ষ সেকেন্দার আলীর পুত্র ফেরদৌস আলীর লোকজন এর বিরোধিতা করে। এক পর্যায় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে প্রতিপক্ষের হামলা ও অতর্কিত মারপিটে বিদ্যুৎসাহী সদস্য আব্দুর রাজ্জাকের পক্ষের মৃত আজিম উদ্দিনের স্ত্রী আলতাফুন বেওয়া (৫৫), পুত্র আশরাফুল (৩০) ও মৃত আলিমুদ্দিনের পুত্র আকরাম হোসেন (৪০) আহত হয়। খবর পেয়ে দুপচাঁচিয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ সংক্রান্তে অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
নাশকতা মামলার আসামি গ্রেফতার
দুপচাঁচিয়া থানা পুলিশ শুক্রবার রাতে নাশকতা মামলার আসামি রাজন চৌধুরী ওরফে রাজু (৫৫)-কে গ্রেফতার করেছে। সে উপজেলা সদরের সরদারপাড়ার মৃত সামছুল আরেফিন চৌধুরীর পুত্র। এ ব্যাপারে থানার ওসি নজরুল ইসলাম জানান, তার বিরুদ্ধে থানায় বগুড়া-নওগাঁ মহাসড়কের বাজারদিঘী বাসস্ট্যান্ড এলাকায় যাত্রিবাহী বাসে অগ্নিসংযোগ ও পেট্রোল বোমা নিক্ষেপের অভিযোগে মামলা রয়েছে। পুলিশ গতকাল শনিবার তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ